সংবাদ শিরোনাম:
জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে শ্রেষ্ঠ সখীপুর আবাসিক মহিলা কলেজ টাঙ্গাইলের মধুপুরে ভোট দিতে যাওয়া হলো না মাসুদের টাঙ্গাইলে বাবার ভোট দিতে এসে ছেলে আটক টাঙ্গাইলে ভোট কেন্দ্রে ভিমরুলের আক্রমণে দিশেহারা ভোটার, আহত ২৫ টাঙ্গাইলে উপজেলা নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর বিফ্রিং কালিহাতীতে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত বাসাইলে তামাক নিয়ন্ত্রণে করণীয় শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত মাভাবিপ্রবিতে ক্যারিয়ার বিষয়ক কর্মশালা পাসপোর্ট টু আর্নিং অনুষ্ঠিত ভাসানী বিশ্ববিদ্যালয়ে ‘ইনোভেশন শোকেসিং’ অনুষ্ঠিত হয়েছে টাঙ্গাইলে দুর্নীতিবিরোধী বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত
নাগরপুরে আনসার ভিডিপি সদস্যদের খাদ্য সামগ্রী বিতরণ

নাগরপুরে আনসার ভিডিপি সদস্যদের খাদ্য সামগ্রী বিতরণ

প্রতিদিন প্রতিবেদক নাগরপুর: নাগরপুরে করোনাভাইরাসের কারণে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সরকারের যথাযথ নির্দেশনা মেনে কাজ করে যাচ্ছে। বেতন ভাতা পাবেন না জেনেও কিছু ভিডিপি সদস্য দেশের এ দূর্যোগে প্রশাসনকে সহযোগিতা করে আসছেন।

নাগরপুরের ভিডিপি সদস্যদের করোনার সময়ে মানবেতর জীবনযাত্রা নিয়ে বিভিন্ন স্থানীয়, জাতীয় ও অনলাইন পত্রিকায় খবরও প্রকাশিত হয়। অবশেষে সরকার দুস্থ এ সকল ভিডিপি সদস্যদের পাশে দাড়িয়েছে। সোমবার (২৭ এপ্রিল) সারাদেশের ন্যায় নাগরপুরেও ৩০০ অসহায় ও দুস্থ ভিডিপি সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী এ খাদ্য সামগ্রী বিতরণের আয়োজন করে। উপজেলার শাহীন স্কুল প্রাঙ্গনে এ খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা সহকারি কশিশনার (ভূমি) তারিন মসরুর।

তিনি এ সময় ভিডিপি সদস্যদের উদ্দেশ্যে বলেন, আপনারা সকলে প্রত্যন্ত গ্রামে বসবাস করেন। আপনারা গ্রামের সাধারণ মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করবেন। আপনারা তাদের সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকার আহবান জানাবেন।সরকার তাদের পাশে আছে। সকলের সমন্বিত পদক্ষেপে করোনার প্রাদুর্ভাব থেকে রক্ষা পাওয়া সহজ হবে। অন্যথায় করোনা নামক এ অদৃশ্য ভাইরাসের প্রভাবে আমরা মারাত্বক হুমকীতে পড়বো। এ খাদ্য সামগ্রী বিতরণে আরও উপস্থিত ছিলেন, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রুবি আক্তার, উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক জাইদুর রহমান জাহিদ প্রমূখ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840